শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

আপডেট
বোরকা পরে বিমানবন্দরে এসেছিলেন মাহি

বোরকা পরে বিমানবন্দরে এসেছিলেন মাহি

আশিকুর রহমান
চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৮ মার্চ) সৌদি আরব থেকে ওমরা হজ করে ফেরার সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

 

বিমানবন্দরে দায়িত্ব পালন করা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জানান, এদিন মাহি বোরকা পরে হুইলচেয়ারে করে বিমান থেকে নেমেছিলেন। ধারণা করা হচ্ছে, আটক করা হতে পারে- এমন তথ্য মাহি আগে থেকেই জানতেন। পুলিশকে এড়াতেই চিত্রনায়িকা এই ছদ্মবেশ নিয়েছিলেন।

কিন্তু বিমানবন্দরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ এড়াতে পারেননি মাহি। বিমান থেকে নামার পর ইমিগ্রেশন অফিসাররা মাহির ইমিগ্রেশন শেষ করেন। এরপর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাছে মাহিকে তুলে দেওয়া হয়। সৌদি আরব থেকে বিজি ৩৩৬ ফ্লাইটে জেদ্দা থেকে তিনি ঢাকায় এসেছিলেন।

 

 

সকাল ১০টা ৫০ মিনিটে মাহিকে বহন করা বাংলাদেশ বিমানের ফ্লাইটটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। ৪ নম্বর বোর্ডিং ব্রিজের ৬ নম্বর বেল্টে তার লাগেজ ছিলো।

 

উল্লেখ্য, গতকাল শুক্রবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গতকাল মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। মাহি ওমরা হজে সৌদি আরবে থাকাকালীন তার স্বামীর গাড়ির শো রুম দখল করে সন্ত্রাসীরা।

 

এসময় মাহি এক ফেসবুক স্ট্যাটাসে দাবি করেন, গাজীপুরের পুলিশ সুপার দেড় কোটি টাকার বিনিময়ে এ দখলে সহায়তা করেছেন। এ কথা জানানোর কারণে তার বিরুদ্ধে এই মামলা করেন গাজীপুরের পুলিশ সুপার।

 

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |